Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

চট্টগ্রাম-১০ উপনির্বাচনে আ.লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারনা দেশ বিরোধী অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে

চট্টগ্রাম :
চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে নির্বাচনী প্রচারনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মহিউদ্দিন বাচ্চু এলাকা বাসীর উদ্দেশ্যে বলেছেন- আমি ব্যক্তি হিসেবে নিজের জন্য ভোট চাই না। আমি ভোট চাইছি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তার হাতকে শক্তিশালী করে বাংলাদেশের সাফল্য ও অগ্রগতির জয়যাত্রা অব্যাহত রাখার জন্য।

 

তিনি ২২ জুলাই ২০২৩ , শনিবার নগরীর ২৪ ও ৪৪ নং ওয়ার্ডে নগর ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে নির্বচনী প্রচারনা চলানোর সময় এসব কথা বলেন।

 

তিনি বলেন, আমি আশা করি আপনার বুঝতে পারছেন দেশকে কারা ধ্বংসের দিকে ঠেলে দিতে চায়। এই অপশক্তিটি মানুষের কোন কল্যাণ সাধন করেনি। দেশ ও জনগণের সম্পদ লুন্ঠন করাই ছিল তাদের উদ্দেশ্য। তারা একটি হাওয়া ভবন বানিয়ে তাকে খাওয়া ভবনে পরিণত করেছিল। ওই খাওয়া ভবনের মালিক এখন আদালতের রায়ে দন্ডপ্রাপ্ত আসামী হয়েও রাজার হালে বসবাস করছেন এবং সেখান থেকে ষড়যন্ত্রের নানান নীল নকশার ছক তৈরি করছে। আমি দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়ার মানসিকতা নিয়েই আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আমি বিজয়ী হলে আপনাদের আশা আকাঙ্খা পূরণে সার্বক্ষণিক সচেষ্ট থাকবো।

 

মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় শুধু নিশ্চিত করাটাই বড় নয়, ভোট কেন্দ্রে যাতে স্বতঃর্ফূত উপস্থিতিরও প্রমাণ জানান দিতে হবে। এ সময় তিনি ও অন্যান্য নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী সরকার পরিবর্তন ও ক্ষমতা বদলের যে বিধান ও নিয়ম নীতি রয়েছে সেভাবেই বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন হবে। এক্ষেত্রে কোন ব্যত্যয় ঘটার আশঙ্কা নেই। কোন মহল ঘোলাজলে মাছ স্বীকারের উদ্দেশ্যে নির্জলা মিথ্যাচারের মাধ্যমে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে এখন থেকেই ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। তাদের ইশারায় ক্ষমতা প্রবল কয়েকটি দেশ বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলাচ্ছে এবং তাদের দেশে মানবাধিকার থাকুক বা নাই থাকুক সেদিকে নজর না দিয়ে বাংলাদেশের দিকে কু-দৃষ্টি ফেলেছে। এটাকে আমরা কখনো ভালো চোখে দেখি না এবং দেখবোও না। কেননা বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধে ঐ সমস্ত পরাক্রমশালী দেশ আমাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল এবং পাকিস্তানী সেনাবাহিনার গণহত্যয় ইন্ধন জুগিয়েছিল। এই কথা আমরা কখনো ভুলে যাই নি।

 

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ হোসেন, কার্য নির্বাহী সদস্য ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, হালিশহর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম কায়সার, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোঃ জাকারিয়া, ৪৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল ইব্রাহিম, যুগ্ম আহ্বায়ক রেজুয়ানুল হক, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক প্রমুখ নির্বাচনী কার্যক্রমে অংশ নিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

Related Articles

Back to top button