Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

চট্টগ্রামে বঙ্গবন্ধুর মুর‌্যাল ভাংচুরের প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি  :
চট্টগ্রাম নগরীর জামাল খানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল ভাংচুর, জন নেত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলায় স্বাধীনতা বিরোধী সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে খাগড়াছড়ির পানছড়িতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান করেছে বীর মুক্তিযোদ্ধাগন ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ।

 

২৬ জুন ,২০২৩ সোমবার বাংলাদেশ সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ পানছড়ি ইউনিট এর আয়োজনে সকাল সাড়ে ৯ টায় মুক্তিযোদ্ধা স্কয়ারে মানববন্ধনে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

মানব বন্ধনে মুক্তিযোদ্ধা আলী আহাম্মদের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনিরুজ্জামান, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি হারুনুর রশিদ সহ বীর মুক্তিযোদ্ধাগণ বক্তব্য রাখেন ।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে আঘাত করা মানে দেশের স্বাধীনতার উপর আঘাত করা। স্বাধীনতার ৫০ বছর পরও পরাজিত শক্তি দেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার পাঁয়তারা করছে। জাতির পিতার মুর‌্যাল সহ স্বাধীনতার ওপর আঘাত হানা কুলাঙ্গারদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

 

 

মানববন্ধন শেষে দোষীদের শাস্তির দাবিতে পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজের মাধ্যমে প্রধানমন্ত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল, ঢাকা বরাবর স্বারকলিপি দেয়া হয়।

 

উল্ল্যেখ্য, গত ১৪ জুন ২০২৩ চট্টগ্রামে বিএনপির অঙ্গসংগঠন ছাত্রদল, যুবদল স্বেচ্ছাসেবক দলের তারুণ্যের সমাবেশ থেকে ফেরার পথে জামাল খানে বঙ্গবন্ধুর মুর‌্যাল ভাংচুর করে দুষ্কৃতিকারীরা।

 

Related Articles

Back to top button