Breakingখাগড়াছড়িদুর্ঘটনাপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়ি- চট্টগ্রাম গামী বাস উল্টে হতাহত ২৬

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
খাগড়াছড়ির দীঘিনালা থেকে চট্টগ্রামগামী শান্তি পরিবহনের বাস ঢাকা মেট্রো ব-১৪-০১৮১ রোববার রাত সাড়ে ৭টার পর খাগড়াছড়ির আলুটিলর সাপমারা এলাকায় পাহাড় নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই এক যাত্রী ঘটনাস্থলে নিহত ও ২৫ যাত্রী কম-বেশি আহত হয়েছে।

 

 

নিহত মো. মাসুদ (৪৫) পেশায় একজন ঠিকাদার।  সে গাজীপুর জেলার তোহালাত পুরের আলফাজ সাগুফতার ছেলে বলে জানা যায়। আহতদের মধ্যে গুরুতর সালমা আক্তারকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খাগড়াছড়ি আধুনিক হাসপাতাল সূত্রে জানা গেছে, রাত ৮টার পর বাস দুর্ঘটনায় আহত ২৫/২৬ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মো. মাসুদ (৪৫) মৃত্যুবরণ করেছে। গুরুতর আহত সালমা আক্তারকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে বিনয় জ্যোতি চাকমা, রমেনা বেগম,আরিফুর রহমান, আবুল খায়ের, মো. রুবেল, মো. ইয়াকুব আলী,মো. নজরুল ইসলামের নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় ও ঠিকানা তাৎক্ষণিক জানা যায়নি।

 

খাগড়াছড়ি জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. রতন খীসা জানান, আহতদের চিকিৎসা নিশ্চিত করার জন্য চিকিৎসকেরা কাজ করছেন। নিহত ও আহতদের খোঁজ ও পরিচয় নিশ্চিত করতে পুলিশ কাজ করছেন।

 

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো. তানভীর হাসান জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সড়কে থাকা পুলিশ উদ্ধার অভিযান শুরু করেন এবং থানা থেকে অতিরিক্ত পুলিশ সরজমিনে দুর্ঘটনা কবলিত গাড়ী থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ এবং দীঘিনালা টু চট্টগ্রাম গামী শান্তি পরিবহনের গাড়ী উদ্ধারে কাজ করছে।

Related Articles

Back to top button