Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়িতে “দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে জনসংযোগ সংক্রান্ত” সেমিনার

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
“প্রবাসী কল্যাণ, মর্যাদা আমাদের অঙ্গীকার” স্মার্ট বাংলাদেশ গড়ায় তারাও সমান অংশীদার” এই স্নোগানে খাগড়াছড়ি সদর উপজেলা এবং জেলা কর্মসংস্থান জনশক্তি কার্যালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে “দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে জনসংযোগ সংক্রান্ত” সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 

 

১৪ ফেব্রুয়ারি ২০২৪ বুধবার সকালে উপজেলা পরিষদ মিলায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাঈমা ইসলাম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম উপস্থিত ছিলেন।

 

সেমিনারে বক্তারা বলেন ,আমরা দক্ষতার বিষয়ে পিছিয়ে আছে বলেই,বাংলাদেশ আজ পিছিয়ে আছি। আমাদের প্রত্যেককের দক্ষতা অর্জন খুবই দরকার। বর্তমান সময়ের প্রেক্ষাপটে কারিগরি দক্ষতা অর্জন করা জরুরি। এছাড়াও দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে জনসংযোগ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোকপাত করা জরুরী।

 

অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ নারায়ন চন্দ্র খাঁ, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক নীহার কান্তি খীসা , খাগড়াছড়ি সদর উপজেলার আনসার ও ভিডিপির কর্মকর্তা রোকেয়া পারভীন, সদর ইউপি চেয়ারম্যান জ্ঞান দত্ত ত্রিপুরা, গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা,পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা সহ বিভিন্ন ইউনিয়নের দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button