Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মীর সম্মাননা পেলেন দুলালী ত্রিপুরা

স্টাফ  রিপোর্টার, খাগড়াছড়ি :
সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য জাতীয় সমাজ সেবা দিবসে এবার জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ির দুলালী ত্রিপুরা।

 

 

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে জেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে জেলা  শহরস্থ পৌর টাউন হল অডিটোরিয়ামে আয়োজিত জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী নির্বাচিত দুলালী ত্রিপুরা’র হাতে সম্মাননা স্বারক ও ক্রেস্ট তুলে দেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী অপু ।

 

 

এ ব্যাপারে জেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন বলেন,আমাদের জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মরত দুলালী ত্রিপুরা অসম্ভব নিবেদিত প্রাণ একজন সমাজকর্মী। তিনি অত্যন্ত সততা, নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করছে। সে জন্য আমরা জাতীয় সমাজসেবা দিবস -২০২৪ উদযাপন উপলক্ষ্যে জেলা পর্যায়ে আয়োজিত সভায় বিশাল পরিসরে সহস্রাধিক লোকের উপস্থিতিতে আমরা তাকে সংবর্ধনা প্রদান করতে পেরে আনন্দিত। সত্যি এটা উনার প্রাপ্য। উনি অনেক ভালো কাজ করেন। খুব সৎ ও নিঃস্বার্থভাবে তিনি দায়িত্বগুলো পালন করেন।তিনি আরও বলেন, যারা কাজ করে,তাদের ভালো কাজের জন্য প্রাপ্য সম্মান ও স্বীকৃতি দেয়া হয়। তাহলে তারা উৎসাহ পায়, অনুপ্রেরণা পায়। তাদের কাজের গতি আরও বাড়ে।ভবিষ্যতেও যারা এই ধরনের ভালো কাজ করবে, ভালো কাজের স্বীকৃতি হিসেবে সম্মানা প্রদানের এই ধারা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

 

 

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী পাওয়ায় দুলালী ত্রিপুরা বলেন, আমি ২০০৬সালে কারিগরি প্রশিক্ষক হিসেবে সমাজসেবা কার্যালয়ের চাকরিতে যোগদান করি। পরে ২০১৮সালে পদোন্নতি পেয়ে জেলার ইউনিয় সমাজকর্মী হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এবার জাতীয় সমাজসেবা দিবস -২০২৪ উপলক্ষ্যে আমাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন সমাজকর্মী হিসেবে নির্বাচিত করায় এবং আমাকে সম্মাননা প্রদান করা আমি অত্র প্রতিষ্ঠানের উপ-পরিচালক স্যার,অন্যান্য কর্মকর্তা ও অত্র প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বাকী কর্মময় দিনগুলোও যেন আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে যেতে পারি। এর জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

Related Articles

Back to top button