Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়িতে চুরি যাওয়া মোটরসাইকেল সহ চোর আটক

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
খাগড়াছড়ি সদর থানায় মামলা রুজুর মাধ্যমে মাটিরাঙ্গা থানায় মোটর সাইকেল সহ চোর চক্রের সদস্য উগ্যা (২০) মারমাকে আটক করেছে থানা পুলিশ।

 

ভুক্তভোগী জেবলিন চাকমার বর্ণনা মতে, খাগড়াছড়ি থানাধীন ১নং খাগড়াছড়ি পৌর ওয়ার্ডের দক্ষিন খবংপুড়িয়াস্থ তাঁর নিজ বাসার বারান্দায় ২ অক্টোবর সোমবার রাত অনুমানিক ১০টার দিকে তার নিজের ব্যবহৃত ১৩৫ সিসি ডিসকভার মোটর সাইকেল পার্কিং করে ঘুমায়। পরবর্তী দিন সকালে মোটরসাইকেল না পেয়ে আশেপাশে বিভিন্ন স্থানে অনেক খোঁজা খুজি করে । সব শেষে খাগড়াছড়ি সদর থানায় অবগত করেন।

 

পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ২০২৩ বিকাল ৫ টায় জেবলিন চাকমা খাগড়াছড়ি সদর থানায় মোটরসাইকেল চুরির এজাহার দায়ের করেন । সদর থানার অফিসার ইনচার্জ তানভীর হাসান খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর কে বিষয়টি অবগত করেন। জেলা পুলিশ সুপারের তাৎক্ষনিক দিক-নির্দেশনায় অত্র খাগড়াছড়ি জেলার সকল স্থানে চেকপোস্ট ও বিশেষ অভিযান জোরদার করা হয়। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়ার নেতৃত্বে বিশেষ অভিযান দল মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড মাতাব্বরপাড়া এলাকা থেকে বুধবার সকালে চুরি যাওয়া মোটর সাইকেলটি ও চোর চক্রের ১জন উগ্যা মারমা (২০)কে আটক করে । আটককৃত আসামী পানছড়ি উপজেলার যৌথ খামার এলাকার মৃত রাপ্রু মারমা’র ছেলে।

 

উক্ত ঘটনায় এলাকাবাসীর মধ্যে চুরি সংক্রান্তে চাপা উৎকন্ঠা বিরাজ করছিল। আসামী সহ মোটরসাইকেল উদ্ধারে র এলাকায় স্বস্তি ফিরেছে । এলাকাবাসী খাগড়াছড়ি জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।তারা এইসব অপরাধীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির আহবান জানান।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ তানভীর হাসান জানান , গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মোটরসাইকেল টি খাগড়াছড়ি সদর থানার হস্তান্তর করা হয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে মাদক ও চুরির মামলা রয়েছে। আইন অনুযায়ী আসামীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button