Breakingখাগড়াছড়িজাতীয়পার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিএনপির জনসমাবেশ

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ এবং জনসমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

৩০ ডিসেম্বর ২০২১ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত খাগড়াছড়ি স্টেডিয়ামের আউটার মাঠে এ বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজার সঞ্চালনায় জাতীয় নির্বাহী কমিটির সহ কর্মস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন, চট্রগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জালাল আহাম্মদ মজুমদার, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জলিল কালু,জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবিণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার, খাগড়াছড়ি জেলা যুব দলের সভাপতি সবুজ ভূইঁয়া, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, খাগড়াছড়ি জেলা সেচ্ছা সেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তি সহ চিকিৎসার দাবিতে বিএনপির জনসমাবেশে নেতৃবৃন্ধ

প্রধান অতিথি শামসুজ্জামান দুদু বেগম খালেদা জিয়ার দ্রুত নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, দিনের পর দিন দেশ ও মানুষের কল্যাণে কাজ করেছেন খালেদা জিয়া। তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। অথচ তিনি আজ জীবন-মরনের সন্ধিক্ষণে। বর্তমানে বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা প্রয়োজন। এ জন্য অবিলম্বে তাকে বিদেশ পাঠানো জরুরী। তারপরও সরকার বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসায় তাহল বাহনা করছে। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠানোর দাবী জানিয়ে তিনি আরও বলেন, এই দাবি মানা না হলে আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সকাল থেকেই জনসমাবেশে যোগ দিতে জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতাদের নেতৃত্বে খালেদা জিয়ার মুক্তি সহ চিকিৎসার দাবিতে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে সমাবেশ স্থলে জড়ো হয়।

Related Articles

Back to top button