Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

খাগড়াছড়ি জোন কর্তৃক বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান

চেঙ্গী দর্পন প্রতিবেদক, খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর জোন কর্তৃক সদর টিউফা আইডিয়াল স্কুল মাঠে প্রায় তিন শতাধিক হত দরিদ্রের পাশে দাড়িয়ে বিনা মুল্যে চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী (খাগড়াছড়ি সদর জোন)।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর ২০২১) পরিচালিত উক্ত মেডিক্যাল ক্যাম্পেইনে অত্র এলাকার উপজাতীয় জনগোষ্ঠী অংশগ্রহণ করে। বিনামূল্যে প্রদত্ত এই চিকিৎসা সেবায় উপস্থিত খাগড়াছড়ি সদর জোনের কর্মকর্তা ক্যাপ্টেন রাফিদ-ই-মাওলা সাকিব এর সাথে একান্ত সাক্ষাতে জানা যায়, এ ধরণের সেবামূলক কার্যক্রম খাগড়াছড়ি সদর জোন কর্তৃক ভবিষ্যতেও পরিচালিত হবে।

মেডিক্যাল ক্যাম্পেইনের বদৌলতে উপকৃত স্থানীয় জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা প্রদানের অনুরোধ জানায়।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। পাহাড়ে দুই ও গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে খাগড়াছড়ি সদর জোন অদ্যবধি নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করেছে এবং ভবিষ্যতেও এ ধরণের পদক্ষেপ জারি রাখবে।

Related Articles

Back to top button