Breakingজাতীয়শীর্ষ সংবাদসারাদেশ

কিশোরগঞ্জে গভীর শ্রদ্ধায় সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যু বার্ষিকী পালিত

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার,কিশোরগঞ্জ : স্বাধীন দেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ট সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী কিশোরগঞ্জে গভীর শোক ও শ্রদ্ধাভরে পালিত হয়েছে।


এ উপলক্ষে ৩ ডিসেম্বর ২০২২ সোমবার সকালে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে জেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল শ্রদ্ধা জানানো হয়।


এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ আফজল, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছু, বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।


পুস্পস্তবক শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজাল বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন রাজনীতির একজন শুদ্ধ পুরুষ। তিনি সৎ ও আদর্শিক রাজনীতি লালন করতেন। সৈয়দ আশরাফের অকাল প্রয়াণে রাজনীতির স্বচ্ছ গতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের কার্যক্রম দারুণ ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে তিনি জানান।


এছাড়া সৈয়দ আশরাফুল ইসলামের গ্রামের বাড়ি যশোদলের বীরদাম পাড়াসহ পুরো জেলায় আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যু বার্ষিকী পালন করেছেন

Related Articles

Back to top button