Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে দীঘিনালায় পথসভা ও জনসংযোগ

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আসন্ন ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও চলমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সমর্থনে পথসভা ও জনসংযোগের ব্যস্ত সময় পার করছেন খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

২৯ ডিসেম্বর ২০২৩ শুক্রবার দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিনব্যাপি এ জনসংযোগ ও উঠান বৈঠক করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা বেগম লাকী।

 

নির্বাচনী জনসংযোগ ও উঠান বৈঠকে বক্তারা বলেন,আমরা উন্নয়নশীল দেশের নাগরিক। বর্তমান সরকার নারীবান্ধব সরকার। আমরা স্মার্ট দেশের স্মার্ট নাগরিক হতে চলেছি। তাই দেশকে পিছিয়ে যেতে দেওয়া যাবে না। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ও এ জেলার অসম্প্রদায়িক নেতা কুজেন্দ্র লাল ত্রিপুরা শান্তি সম্প্রীতি উন্নয়ন করে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে খাগড়াছড়ি আসনটি উপহার দেয়ার আহ্বান জানান তারা।

এ ছাড়াও উপস্থিত জনসাধারনের মাঝে বর্তমান সরকারের সকল ধরনের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

 

এ নির্বাচনী জনসংযোগ ও উঠান বৈঠকে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জীবন চৌধুরী উজ্জ্বল, মেরুং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ঘণশ্যাম ত্রিপুরা, মেরুং ইউনিয়নের অন্যান্য সদস্য-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button