Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

ইয়াবাসহ গ্রেপ্তার আলমগীর ও নজরুল রিমান্ডে

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
খাগড়াছড়িতে ৪৬৫ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. আলমগীর হোসেন (প্রকাশ দুবাইওয়ালা আলমগীর) ও মো. নজরুল ইসলাম (প্রকাশ সিও নজু)।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, গোপন সংবাদের সূত্রে বুধবার ২১ আগস্ট রাতে শহরের শান্তিনগর এলাকাস্থ মো. নজরুল ইসলামের ভাড়া বাসায় ইয়াবা বিক্রিকালে ৪৬৫ পিচ ইয়াবা তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা রুজু হয়েছে। খাগড়াছড়ি সদর থানার মামলা নং-০৭, তারিখ-২১/০৮/২৩।

 

মামলার বাদী ও তদন্ত কর্মকর্তা এসআই সুজন কুমার চক্রবর্তী জানান, শহরের শান্তিনগর এলাকার বাসীন্দা আলমগীর হোসেন ও নজরুল ইসলামকে ২২ আগস্ট কোর্টে হাজির করে জিজ্ঞাসাবদের জন্য তিন দিনের রিমান্ড চাইলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করে। গ্রেপ্তারকৃতরা দির্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জরিত। এদের সাথে আরো কারা জরিত তা খুঁেজ বের করা হবে বলে জানান পুলিশ।

 

এদিকে, এলাকায় ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত মো. আলমগীর হোসেন (প্রকাশ দুবাইওয়ালা আলমগীর) ও মো. নজরুল ইসলাম (প্রকাশ সিও নজু) মাদকসহ গ্রেপ্তারের খবর মুখুর্তেই সামজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে। এতে বলা হয় মো. আলমগীর হোসেন (প্রকাশ দুবাইওয়ালা আলমগীর) দির্ঘদিন ধরে এলাকায় পুলিশের সোর্স পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করতেন। গোপনে শহরে রমরমা ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা এবং তাদের বিভিন্ন অসামাজিক কর্মকান্ড ও অপকর্মের কথা প্রকাশ করেছে অনেকে। তাদেরকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জেলা জুরে ইয়াবা ব্যবসা এবং মাদক সম্রাটদের চিহিৃত করে সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এবং মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য পুলিশের প্রতি জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী।

Related Articles

Back to top button