Breakingঅপরাধসারাদেশ

ইলিশ না দেওয়ায় জেলেকে গুলি করে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, শ্রীনগর ,মুন্সিগঞ্জ :
মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মা ইলিশ না দেওয়ায় এক জেলেকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার সন্ধ্যা ৭ টার দিকে দোহার, শরীয়তপুর ও শ্রীনগর উপজেলার সীমান্তবর্তী নুরু বয়াতির চরে এই ঘটনা ঘটে।

 

নিহত যুবকের নাম মো. রুবেল সরদার(২৫)। তিনি লৌহজং উপজেলার জশলদিয়া গ্রামের বাবু সরদারের ছেলে।এই ঘটনায় অভিযুক্ত যুবকের নাম রিয়াদ হোসেন। সে শ্রীনগরের কামারগাঁও এলাকার খোকন মেম্বারের ছেলে।

স্থানীয়রা জানান, গত শনিবার বিকেলে খোকন রিয়াদ ১০ থেকে ১৫ জনকে সাথে নিয়ে নুরু বয়াতির চরে এসে জেলেদের কাছ থেকে ইলিশ মাছ ছিনিয়ে নিতে চায়। এনিয়ে জেলেদের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রিয়াদ লোকজন নিয়ে খালেক সারেং নামে এক ব্যাক্তির বাড়িতে হামলা ও ভাংচুর করে।ওই দিন ইলিশ নিতে না পেরে ফিরে যায় রিয়াদ।

 

রোববার বিকেলে রিয়াদ আরো বেশী লোকজন নিয়ে পুনরায় মাছ নিতে আসলে আবারো জেলেরা বাঁধা দেয়। এক পর্যায়ে রিয়াদ তার কাছে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে রুবেল নামে এক যুবককে গুলি করে। রুবেলকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুলির পরপরই রিয়াদ তার লোকজন নিয়ে চর থেকে পালিয়ে যায়।

রুবেলের প্রতিবেশী জশলদিয়া গ্রামের মো.শামীম জানান, হাসপাতালে নেওয়ার আগেই রুবেল মারা গেছে।সে পদ্মা নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করতো।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর সোমবার (৩০ অক্টোবর )সকালে বলেন,শরীয়তপুর,ঢাকার দোহার ও শ্রীনগরের সীমান্তবর্তী দুর্গম চরে এ ঘটনা ঘটেছে।আসামী আটক করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

Related Articles

Back to top button