Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

ইপসা সমৃদ্ধি -র বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক প্রদান

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি,খাগড়াছড়ি  :
পার্বাত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মেধাবী ও কৃতি ছাত্র ছাত্রীদের মাঝে পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশনের অর্থে এবং ইপসা সমৃদ্ধি কর্মসূচীর আওতায় খাগড়াছড়ি জেলার পানছড়িতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর চেক প্রদান করা হয়েছে।

 

২০ জুলাই ২০২৩ বৃহস্পতিবার দুপুরে পানছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে চেক প্রদান বিতরণ করেন।

 

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ শামছুল আলম, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ জাফর উল্লাহ, প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা,কৃষি সম্প্রসারণ অফিসার সুব্রত চৌধুরী , ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, জয় কুমার চাকমা, আনন্দ জয় চাকমা, আহির উদ্দিন, ভূমিধর রোয়াজা, ইপসা শাখা ব্যবস্থাপক মো: সাজ্জাদ হোসেন,সমৃদ্ধি কর্মসূচী সমন্বয়কারী খোকন চাকমা,সমাজ উন্নয়ন কর্মকর্তা শুভ্র জ্যোতি চাকমা ও বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীগন উপস্থিত ছিলেন।

 

ইপসা সমৃদ্ধি কর্মসূচীর আওতায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে কাজরী সাঁওতাল, রেনিসা চাকমা,সুমাইয়া আকতার ও জান্নাতুল ফেরদৌস রিনির সাথে কথা বলে জানা যায়, পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মেধাবী ও কৃতি ছাত্র ছাত্রীদের মাঝে এসএসসি ও এইচএসসি-তে ভালো ফলাফলকারী ছাত্র-ছাত্রীদের আবেদন মুলে প্রতি বছরই পাঠ গ্রহন সময় কাল পর্যন্ত কয়েক ধাপে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়ে থাকে।

 

ইপসা সুত্র জানায় , শিক্ষা বৃত্তির এ ধাপে ১ম দফায় ০৪ জন, ২য় দফায় ০৫ জন সহ মোট ০৯ জন শিক্ষার্থীকে প্রতিজন বারো হাজার হিসাবে এক লক্ষ আট হাজার টাকার বৃত্তির চেক প্রদান করা হয়েছে।

Related Articles

Back to top button