Breakingঅপরাধপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে বৈদেশিক মুদ্রা সহ মাদকদ্রব্য আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আলীকদম ,বান্দরবান :
বান্দরবানের আলীকদমে সেনাজোনের আওতাধীন পশ্চিম বাজার পাড়ায় অভিযান চালিয়ে জিয়া আবাসিক হোটেল (বোডিং) থেকে বিদেশি মদ-গাজা এবং বৈদেশিক মুদ্রা সহ এক যুবককে আটক করা হয়েছে।

 

২৬ জুলাই ২০২৩ বুধবার দুপুরে উপজেলার পশ্চিম বাজার পাড়া সংলগ্ন জিয়া আবাসিক হোটেলে আলীকদম সেনাজোনের ক্যাপ্টেন মোঃ মাজহারুল ইসলাম (৩১বীর)এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে বিদেশি মদ,গাঁজা ও বৈদেশিক মুদ্রা সহ মৃত আব্দুস সালাম সওদাগরের ছেলে মোঃ আতিকুর রহমানকে আটক করে।

 

সেনাজোন সূত্রে জানা যায়, আলীকদম পশ্চিম বাজারস্থ মোঃ আতিকুর রহমান (৩৫), পিতা মৃত আব্দুস সালাম সওদাগর পরিচালিত জিয়া আবাসিক হোটেলে দীর্ঘদিন যাবত বিদেশি মদ,গাঁজা সরবরাহ করে বিভিন্ন স্থানে বিক্রি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে একটি তল্লাশি কার্যক্রম জোরদার করেন। পরবর্তীতে মোঃ আতিকুর রহমান এর হোটেলে তল্লাশির জন্য গেলে উক্ত হোটেলে অবৈধ ১১টি বিদেশি মদের বোতল ও নগদ অর্থ ২১,১৪৫/- পাওয়া যায়। হোটেলের মালিক মোঃ আতিকুর রহমানের বাড়িতে তল্লাশি করলে আরো ১০০ গ্রাম গাজা ও ৩ প্যাকেট মায়ানমারের সিগারেট এবং মায়ান মারের টাকা- (৬২,০০০/- কিয়াট) নগদ অর্থ সহ তাকে আটক করা হয়।

 

উল্লেখ্য যে,গোয়েন্দা সূত্রের ভিত্তিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবৃন্দ ও আসামির পরিবারের সদস্যদের উপস্থিতিতে এবং ক্যাপ্টেন মাজহারুল ইসলাম এর নেতৃত্বে ভিকটিম এর বাড়ি তল্লাশি করা হয়।

 

আটককৃত অবৈধ মালামাল ও আসামিকে তার পরিবারের সদস্য মোঃ সাদ্দাম হোসেন(ছোট ভাই) এর উপস্থিতিতে এবং ক্যাপ্টেন মাজহারুল ইসলাম  (৩১বীর) এর নেতৃত্বে আলীকদম থানা এস,আই মোঃ ফয়সাল এর নিকট বিকালে  হস্তান্তর করা হয়।

 

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাছির উদ্দীন সরকার বলেন, বিদেশি মদের বোতল,গাঁজা ও বৈদেশিক মুদ্রা সহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

Related Articles

Back to top button