Breakingঅপরাধসারাদেশ

আন্তঃ জেলা চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার, ছিনতাইকৃত সিএনজি উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, চৌদ্দগ্রাম  :
আইসক্রিমে নেশাদ্রব্য মিশিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় আন্তঃজেলা চোরচক্রের ৩ জনকে গ্রেফতার করেছে কুমিল্লার চৌদ্দগ্রাম পুলিশ।

 

১৮ সেপ্টেম্বর ২০২৩ সোমবার বিকেলে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা জানান, জেলার কোতয়ালী থানা অশোকতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে আমির হোসেন প্রকাশ ইমন, নোয়াপাড়া গ্রামের রিয়াজ মিয়ার ছেলে রাব্বি ও আড়াইওড়া উত্তর পাড়ার হাবিব মিয়ার ছেলে ফারুককে আটক করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর কুমিল্লা শহরে যাওয়ার কথা বলে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সালুকিয়া গ্রামের দুলাল মিয়ার সিএনজি অটোরিকশা ভাড়া নেয় পৌর এলাকার কমলপুর গ্রামের এরশাদ মিয়ার ছেলে কাউছার ও সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়ার সেলিম মিয়ার ছেলে আশিক সহ সংঘবদ্ধ চক্র। তাদেরকে নিয়ে সিএনজি অটো রিকশা টি কুমিল্লা শহরে পৌঁছলে আইস ক্রিমের মধ্যে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে সংঘবদ্ধ চক্র অটোরিকশাটি ছিনতাই করে। এই ঘটনায় দুলাল মিয়া চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

পুলিশ মামলার তদন্ত করে কমলপুর গ্রামের কাউছার ও পিপুলিয়ার আশিককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। তাদের দেয়া তথ্যমতে রোববার রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ি এলাকা থেকে চোরাইকৃত সিএনজি অটো রিকশাটি বিক্রি করার সময় আমির হোসেন প্রকাশ ইমন, রাব্বি ও ফারুককে আটক করা হয়। এ সময় চোরাইকৃত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ।

 

মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আলী আশরাফ জুয়েল বলেন, সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত মামলার দুই আসামীকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে চোর চক্রের আরও ৩ সদস্যকে গ্রেফতার ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘চোরাই সিএনজি সহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি’।

Related Articles

Back to top button