Breakingঅপরাধসারাদেশ

আনোয়ারায় ভাড়াটিয়া কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মারধর

থানায় অভিযোগ

চেঙ্গী দর্পন প্রতিবেদক,আনোয়ারা : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি এলাকার জালাল শাহ্’র বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন

বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের শাহাদাত হোসেনের স্ত্রী খুরশিদা আকতার (২৪)। শনিবার (৩ অক্টোবর) সকাল আনুমানিক দশটার দিকে পারকি দুধকুমড়া জালাল কলোনীতে এঘটনা ঘটে। এঘটনায় খুরশিদা আকতার (২৪) বাদী হয়ে শনিবার বিকালে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে খুরশিদা আকতার জানান, বিগত ১১ মাস আগে জালাল শাহ্ কলোনীতে ভাড়াটিয়া হিসেবে ভাড়ায় উঠেন খুরশিদা আকতার (২৪) ও তার স্বামী শাহাদাত হোসেন (৩০)। এরপর থেকে দুশ্চরিত মনোভাব নিয়ে শুরু হয় কুদৃষ্টি দেওয়া। তার স্বামীর অনুপস্থিতিতে প্রায় সময় কুপ্রস্তাব দিয়ে কাছে ডাকার চেস্টা করত। বিষয়টি জানানো হয় স্বামী শাহাদাতকেও। তারই ধারাবাহিকতায় শনিবার (৩ অক্টোবর) সকাল দশটার দিকে শাহাদাতের অনুপস্থিতির সুযোগে জালাল শাহ্ বাসার দরজায় টোকা মারিতে থাকে। দরজা খুলে কি সমস্যা জানতে চাইলে সে অসৎ উদ্দেশ্যে আবারো কুপ্রস্তাব দিয়ে ঘরে ঢুকতে চাইলে বাঁধা দেয় সে। বাঁধা পেয়ে তুমুল ঝুগড়া বিবাদ শুরু করে এবং টাকা পাইবে বলে হুট করে কাপড়-চোপড় টানাটানি করে শ্লীলতাহানী করার চেস্টা করে বলেও অভিযোগ সূত্রে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্যক্তি জালাল শাহ্ এক সময়ের ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। গত কয়েক বছর আগেও কর্ণফুলী থানায় ইয়াবাসহ গ্রেপ্তার হন। এরপর জেল থেকে বের হয়ে পারকি এলাকায় গরু, মহিষ পালন, মাছ চাষ করছেন। তিনি নিজ এলাকাসহ বিভিন্ন স্থানে সালিশি বৈঠকে সালিশকার হিসেবে কাজ করেন।

অভিযুক্ত জালাল কলোনীর মালিক জালাল শাহ্ বলেন, আমার এখানে ভাড়ায় থাকেন। এর জামাই একজন ইয়াবা ব্যবসায়ী। আমি যখন খবর পেয়েছি। তখন আমি এদের ডাকি। এরা দুই ভাড়াটিয়া মিলে ঝগড়া লাগে ইয়াবার টাকা নিয়ে। তখন আমি জিঞ্জেস করি ঘটনা কি। এরা নাকি একজন আরেক জনের কাছ থেকে টাকা পাবে। তখন সে বলে আমার জামাইকে টাকা দিছে সেটা আমি কি জানি। তখন আমি চলে আসি। এখানে ১৭টি পরিবার রয়েছে সবাই দেখেছে আমি তাকে কুপ্রস্তাব আর কাপড়-চোপড় টানাটানি করেছি কিনা। আর সেখানে তার বোনও রয়েছে তারা তো মিথ্যা কথা বলবে না।

এ বিষয়ে জানতে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, জালালের বিরুদ্ধে একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button