Breakingচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

আখাউড়ায় শিক্ষার্থীদের মাঝে তালগাছের চারা বিতরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,আখাউড়া , ব্রাহ্মণবাড়িয়া  :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে পরিবেশ বান্ধব ও বজ্রপাত রোধে তালগাছের চারা বিতরণ করা হয়েছে।

 

 

বুধবার ( ২০ সেপ্টেম্বর ২০২৩ ) সকালে উপজেলা মিলনায়তনে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এর আগে কৃতি শিক্ষার্থী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে সম্মানসূচক ক্রেষ্ট বিতরণ করা হয়।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া।

 

 

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন শফিক আলেয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহআলম প্রমুখ।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদানের সাথে সাথে একটি করে তাল গাছের চারা উপহার স্বরূপ বিতরণ করা হয়। পরিবেশ বান্ধব তালের চারা বিতরণের উদ্দেশ্য হলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৫ দফার একটি তালগাছের চারা রোপণের নির্দেশনা বাস্তবায়ন। একই সাথে শিক্ষার্থীদেরকে পরিবেশ রক্ষার বিষয়ে সচেতন ও উদ্বুদ্ধ করে তোলা।

Related Articles

Back to top button