Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিসারাদেশ

আওয়ামী লীগের গণতন্ত্র পরায়ণ সহাবস্থানকে দুর্বল ভাববেন না.. কুজেন্দ্র লাল ত্রিপুরা

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ‍্যন্নোয়নের জন্য গ্রাম থেকে গ্রামান্তরে ঘুরেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য আবারও মানবতা বিরোধী সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বিএনপি। আওয়ামী লীগের গণতন্ত্র পরায়ণ সহাবস্থানকে দুর্বলতা না ভাবার জন্য বিএনপিকে হুশিয়ার করেন।

 

নৌকা মার্কা মানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। নৌকা মার্কায় ভোট দিলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। তাই সবাইকে আগামী ৭ জানুয়ারি স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার মাধ্যমে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিবেন।

 

১ জানুয়ারী ২০২৪ সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সদরের ভাইবোনছড়া ও পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের ফাতেমা নগর পানছড়ি বাজারের বিভিন্ন স্থানে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন ও পথসভায় বক্তব্যে খাগড়াছড়ির সংসদ সদস্য ও নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে আমার নির্বাচনী আসনে অসংখ্য রাস্তা-ঘাট নির্মাণ করা হয়েছে, শত শত ব্রিজ- কালভার্ট নির্মাণ করা হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান সহ সার্বিকভাবে পার্বত্য অঞ্চলের উন্নয়ন করার চেষ্টা করেছি। জননেত্রী শেখ হাসিনার সরকার ভুমিহীনদের ভুমি সহ ঘর নির্মান করে দেওয়া হয়েছে। বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবাদের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতা, গর্ভবতী নারীদের জন্য মাতৃত্বকালীন ভাতা ও মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা ভাতা চালু করেছেন। মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন জননেত্রী শেখ হাসিনা। ভিজিডি চাউল, ভিজিএফ গম ও চাউল বিতরণ বিনামূল্যে ব্যবস্থা করেছেন আওয়ামী লীগ সরকার। তিনি উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে এবং পাহাড়ি-বাঙালির সম্প্রীতি অক্ষুন্ন রাখতে আবারও নৌকায় ভোট প্রার্থনা করেন।

 

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজুরি মারমা , কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম,পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মোমিন , সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব , খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন পথ সভাও প্রচার-প্রচারণায় অংশ গ্রহন করেন।

 

 

খাগড়াছড়ির নির্বাচনী মাঠে নৌকার প্রতিদ্বন্দ্বী শক্তিশালী প্রার্থী নেই। চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও অপর তিন প্রার্থী জাতীয় পার্টির মিথিলা রোয়াজা, তৃণমুল বিএনপির উশ্যেপ্রু মারমা ও ন্যাপ ভাসানী ( এনপিপি)-র প্রার্থী মোঃ মোস্তফা ( আল ইহযায) এর তেমন প্রচার-প্রচারণা নেই। তারপরও মাঠ দাঁপিয়ে বেড়াচ্ছেন খাগড়াছড়ি সংসদীয় আসনে নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

Related Articles

Back to top button