Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

অবরোধের শেষ দিনে মিরসরাইয়ে গাড়িতে আগুন ও পিকআপ ভাংচুর

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মিরসরাই , চট্টগ্রাম  :
বিএনপি-জামায়াতের ডাকে টানা তিনদিন অবরোধের শেষ দিন মিরসরাইয়ে ১’টি কাভার্ডভ্যান, ১টি লরিতে আগুন ও দু’টি পিকআপ ভাংচুরের ঘটনা ঘটেছে।

 

১ নভেম্বর ২০২৩ বুধবার দিবাগত রাত ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরে সাবেক এমপি জিন্নাহ’র বাড়ির সামনে ও ২ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার ভোর ৫টায় বাদামতলী এলাকায় এই ঘটনা ঘটে।

 

 

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার ভোর রাতে বারইয়ার হাট আড়তে মাছ বিক্রি করে বড় তাকিয়া যাওয়ার পথে দু’টি পিকআপ ভাংচুর করেছে অবরোধ সমর্থকরা। এর আগে বুধবার দিবাগত রাত ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরে সাবেক এমপি জিন্নাহ’র বাড়ির সামনে চট্টগ্রাম মুখী একটি কাভার্ডভ্যান ও একটি লরিতে আগুন দেয়া হয়।

পিকআপের মালিক ইমাম উদ্দিন চৌধুরী জানান, তার দু’টি পিকআপ বারইয়ার হাট আড়তে মাছ বিক্রি করে বড়তাকিয়া যাওয়ার পথে বাদামতলী এলাকা পার হওয়ার সময় মহাসড়কের পাশে জঙ্গলে লুকিয়ে থাকা ১৫ থেকে ২০ জন দূর্বৃত্ত গাড়িতে ইট মেরে ভাংচুর করে। এ সময় চালক পিকআপ না থামিয়ে দ্রুত স্থান ত্যাগ করায় বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা হয়েছে।

 

মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপির ডাকে তিনদিনের অবরোধ শতভাগ সফল হয়েছে। বুধবার রাতে মিরসরাই সদরে বিএনপি কর্মীরা মহাসড়কে পিকেটিং করে। মিরসরাইয়ে প্রশাসন, সরকারী দলের সরব উপস্থিতিতে ও বিএনপির নেতা-কর্মীরা মাঠে ছিল। আগামীতেও দলের কেন্দ্র ঘোষিত সব কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি।

 

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন বলেন, মিরসরাই সদর ও বাদালতলী এলাকায় কাভার্ড ভ্যানে আগুন দেয়া এবং পিক আপ ভাংচুর করার বিষয়টি আমি অবগত নই। বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছি। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবরোধের শেষ দিন সম্পন্ন হয়েছে বলে দাবী করেন তিনি। পুলিশ সার্বক্ষণিক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্পটে দায়িত্ব পালন করেছে।

 

Related Articles

Back to top button