Breakingচট্টগ্রাম অঞ্চলদুর্ঘটনাসারাদেশ

চট্টগ্রাম :
সীতাকুণ্ডে মিনিবাসের ধাক্কায় যাত্রীবাহী একটি লেগুনা খাদে পড়ে ১২ জন কলেজ শিক্ষার্থী আহত হয়েছে। আহতরা সবাই উপজেলার ছোট দারোগারহাট এলাকায় অবস্থিত তাহের মঞ্জর কলেজের শিক্ষার্থী।

 

১৩ নভেম্বর ২০২৩ সোমবার দুপুরে সীতাকুণ্ড পৌরসভার শেখ নগরে এই দুর্ঘটনা ঘটে। আহত ১২ জনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সংশ্লিষ্ট কলেজ ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, কলেজ ছুটি শেষে যাত্রীবাহী লেগুনা করে বাড়ি ফেরার পথে সীতাকুণ্ড পৌরসভার শেখনগর এলাকায় একটি মিনিবাস ওই লেগুনাটিকে সজোরে ধাক্কা দেয় । এতে লেগুনাটি খাদে পড়ে যায়। লেগুনার ভিতরে থাকা তাহের মঞ্জর কলেজের ১২ শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

 

তাহের মঞ্জর কলেজের অধ্যক্ষ সেলিম জাহাঙ্গীর বলেন, কলেজে ছুটি শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। আহত ৪ শিক্ষার্থী মাইমুনা, রাজিয়া, সানজিদা ও স্বপ্নার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরু উদ্দিন রাশেদ বলেন, দুর্ঘটনায় আহত ১২ জনের মধ্যে ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৮ জন সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরে বাড়িতে ফিরে গেছে ।

Related Articles

Back to top button