Breakingঅপরাধসারাদেশ

হাটহাজারীতে গৃহবধূর আত্মহত্যা

চেঙ্গী দর্পন প্রতিবেদক হাটহাজারী(চট্টগ্রাম) : হাটহাজারীতে এনজিওর কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় রুপনা শর্মা (৩৮) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ঐ গৃহবধূ উপজেলার উত্তর মেখল মোজ্জাফফরপুর এলাকার রশিক ডাক্তার বাড়ীর অরুন কুমার শর্মার স্ত্রী।

জানা যায়, সোমবার দিবাগত রাতের যে কোন এক সময়ে তার নিজ টিনসেড ঘরের তীরে ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।ঘটনার খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে পরিবারের সাথে কথা বলে জানা যায়,নিহত রুপনা সংসারের অভাবের কারনে আশা, গ্রামীন, মুক্তিপত, ঘাসপুল , সাজাদা, ব্রাক, প্রত্যাশা সহ মোট ৭টি এনজি ও থেকে ঋণ করে টাকা নেই।এসব এনজিও সহ বিভিন্ন লোক রুপনা শর্মার কাছে প্রায় ৮ লক্ষ টাকা পাওনা রয়েছে। স্বামীর আয়ের টাকা দিয়ে সংসারের খরচ না হওয়ায় পারিবারিক প্রয়োজনে উল্লেখিত এসব এনজিও থেকে টাকা ঋণ করেন রুপনা শর্মা। আগে নিয়মিত কিস্তি পরিশোধ করলেও করোনা মহামারির কারণে স্বামীর নিয়মিত কাজ না থাকায় সঠিক সময়ে কিস্তির টাকা পরিশোধ করতে ব্যর্থ হন।এর পরে সরকারি ভাবে ঋণের কিস্তি সংগ্রহে বিধি নিষেধ আসায় রুপনা শর্মা আর কোনো কিস্তি দেন নাই।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য কাইয়ুম মেম্বার থানা পুলিশকে খবর দিলে হাটহাজারী মডেল থানার এস আই মুজাহিদ ঘটনাস্থলে গিয়ে লাশ সুরুত হাল রির্পোট তৈরী করে মর্গে প্রেরন করে। তিনি প্রাথমিক ভাবে আত্নহত্যা বলে জানান। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হবে।

Related Articles

Back to top button