Breakingঅপরাধসারাদেশ

সিংগাইরে সাড়ে ৫’শ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সিংগাইর (মানিকগঞ্জ) থেকেঃ মানিকগঞ্জের সিংগাইরে একাধিক মাদক মামলার আসামী মোঃ তোতা মাদবর ওরফে তোতা ঢালীকে (৫৮) সাড়ে ৫’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছেন ডিবি পুলিশ। গ্রেফতারকৃত তোতা ঢালী চান্দহর ইউনিয়নের চক চান্দহর গ্রামের মৃত হাকিম আলী ওরফে হাকি ঢালীর পুত্র।

জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বৃহস্পতিবার (২০ আগস্ট ) রাত সোয়া ১০ টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সালাহউদ্দিন রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তোতা মিয়াকে তার নিজ বাড়ির উঠান থেকে গ্রেফতার করেন। এ সময় মোঃ শিপন (২৮) নামে অপর এক মাদক ব‍্যবসায়ী পালিয়ে যায়। পলাতক শিপন চর চান্দহর গ্রামের আফতাব হোসেন বেপারীর পুত্র । এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে গ্রেফতারকৃত তোতা মিয়া ও পলাতক শিপনের বিরুদ্ধে ওই রাতেই সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। গ্রেফতারকৃত তোতা মিয়াকে শুক্রবার ( ২১ আগস্ট ) আদালতে প্রেরণ করেন।

এ ব‍্যাপারে মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ হানিফ সরকার বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক দ্রব‍্য উদ্ধার করা হয়। স‍্যারের নির্দেশনায় ভবিষ্যতেও মাদক দ্রব‍্য উদ্ধার ও নিয়ন্ত্রণ অভিযান অব‍্যাহত থাকবে বলেও তিনি জানান।

Related Articles

Back to top button