চট্টগ্রাম অঞ্চলসারাদেশ

সাতকানিয়ায় জেলা পরিষদের সদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরি

চেঙ্গী দর্পন প্রতিবেদক, সাতকানিয়া চট্টগ্রাম :
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলিমের বাড়িতে তালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল বাড়িতে ঢুকে আলমিরা ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও কিছু দলিল চুরি করে নিয়ে গেছে।

 

 

১ মার্চ ২০২৪ শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের খলিফা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

এ ঘটনায় থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এখনো পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের উপপ্রচার সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলিম পরিবার নিয়ে চট্টগ্রাম নগরে থাকেন। সাতকানিয়ার গ্রামের বাড়িতে আবদুল আলিম সপ্তাহে দু-একদিন থাকেন। গত শুক্রবার গভীর রাতের কোনো এক সময় চোরের দল ঘরের দরজার তালা কেটে ভেতরে ঢোকেন। পরে তাঁরা আলমিরা ভেঙে একটি স্বর্ণের চেইন, নগদ টাকা ও দলিলপত্র লুট করে নিয়ে গেছেন।

 

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলিম বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরের দল ঘরে ঢোকেন। তাঁরা দুটি আলমারি ভেঙে দুই ভরি ওজনের একটি স্বর্ণের চেইন, প্রায় ৪৫ হাজার টাকা ও কিছু দলিলপত্র নিয়ে গেছেন।

 

সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার (এসআই) মোস্তাক আহমেদ সাব্বির বলেন, জেলা পরিষদ সদস্যের বাড়িতে চুরির খবর শুনে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তারপরও বিষয়টি তদন্ত করে চুরির সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করার চেষ্টা চলছে।

Related Articles

Back to top button