Breakingঅপরাধসারাদেশ

শ্রীনগরে চোরাই চক্রের ৩ সদস্য আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক , শ্রীনগর ,মুন্সীগঞ্জ  : শ্রীনগরে পিকআপ ভ্যান সহ লোহার পাইপ চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৫ জানুয়ারী বুধবার দিবাগত রাতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কামারখোল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, নেপচুন এন্টারটেইনমেন্ট কোম্পানি বিল বোর্ডের জন্য কামার খোলা এলাকার খানকা শরীফের পাশে ১১টি লোহার পাইপ রাখা হয়। এখান থেকে গত ২৩ জানুয়ারী রাতে লোহার পাইপ চোরাই চক্রের সদস্যরারা ৬টি পাইপ চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ ৬০ হাজার টাকা। বুধবার গভীর রাতে চক্রটির সদস্যরা পুনরায় পাইপ চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা পিকআপ ভ্যান (ঢাকা-মেট্টো ল ১৭-৯০৪৯) সহ উজ্জল শেখ ও মোঃ ইমরানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

আটককৃতদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে উমপাড়া এলাকা থেকে রাশিদুলকে গ্রেপ্তার করা হয়। রাশিদুলের স্বীকারোক্তিতে তার ভায়রা মামুন মোল্লার ভাংগারির দোকান থেকে পুলিশ চুরির আলামত উদ্ধার করে। এ সময় মামুন মোল্লা পালিয়ে যায়। গ্রেপ্তার কৃত চোর উজ্জল শেখের বাড়ি উপজেলার বিবন্দী গ্রামে ও ইমরানের বাড়ি লৌহজং উপজেলার মাওয়া কালীখোলা এলাকায়। এই ঘটনায় চোরাই চক্রের সদস্য উমপাড়া গ্রামের মামুন মোল্লা,ফরিদুল ইসলাম ও সাতগাও গ্রামের হাবিবুর রহমান কাজী পলাতক রয়েছে।

 

স্থানীয়রা জানায়, ২ ভায়রা রাশিদুল ও মামুন মোল্লা মিলে উমপাড়া এলাকায় ভাঙ্গারীর ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে চোরাই চক্র পরিচালনা করে নির্মানাধীন বিভিন্ন সেতু এলাকা থেকে মালামাল চুরির সাথে জড়িত। তারা অনেকটা প্রকাশ্যে তাদের চক্র পরিচালনা করতো। রাত ১২ টার দিকে ভাঙ্গারীর দোকান খোলে এবং ভোর রাতে তা বন্ধ করে ব্যবসা করে আসছিল। রাতের আধারে এমন ব্যবসা নিয়ে কানাঘুষা চললেও তাদের গ্রেপ্তারের মধ্য দিয়ে বিষয়টি ধরা পরে।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

Related Articles

Back to top button