Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

লোহাগাড়ায় অস্ত্রসহ ৪ যুবক গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, লোহাগাড়া চট্টগ্রাম :
চট্টগ্রামের লোহাগাড়ায় দুটি দেশীয় এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ও ৯১ রাউন্ড রিভলবারের গুলিসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

আটককৃতরা উপজেলার আমিরবাদ ইউনিয়নের মল্লিক ছোবাহান নাথ পাড়ার মৃত সুনীল কুমার নাথের দুই পুত্র বিশ্বজিৎ নাথ শিবু (৪৩) ও রাজিব নাথ (৩০), চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর নাজির পাড়ার (হিন্দু পাড়া) মানিক রঞ্জন নাথের পুত্র অভিরাম নাথ (৩১) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার দুলহাজারা ইউনিয়নের রিটা বড় বাড়ির মিলন চন্দ্র নাথের পুত্র শংকর নাথ (৪৩)।

২ মার্চ ২০২৩ বৃহস্পতিবার লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি):আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবানের নাথ পাড়ার এস কে নাথের মাটির দ্বিতল বাড়ির মাচান থেকে দুটি দেশীয় এলজি ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আটককৃতরা প্রতিবেশী তপন নাথের পরিবারের ওপর হামলা করার জন্য তাদের অপর পলাতক সহযোগীর মাধ্যমে এসব জব্দকৃত অস্ত্র-গুলি মজুদ করেছে বলে জিজ্ঞাসাবাদ স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে, বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

Related Articles

Back to top button