Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

লক্ষ্মীপুরে গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, চন্দ্রগঞ্জ , লক্ষ্মীপুর  :
লক্ষ্মীপুরে ২০ কেজি গাঁজা ও দুই বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

আটককৃত মনির হোসেন মনু (৪২) জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়া গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে এবং স্থানীয় ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

 

০৯ এপ্রিল ২০২৩ রোববার দুপুরে আটককৃত মনিরকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে।

গ্রেপ্তারকৃত আসামি মনির সে দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সাথে জড়িত বলে জানায় র‌্যাব।

 

রোববার দুপুরে নোয়াখালী র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব নোয়াখালীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারের পার্শ্ববর্তী দেওপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে মো. মনির হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব। এসময় তার কাছ থেকে ২০ কেজি গাঁজা ও দুই বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, উদ্ধারকৃত মাদক কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রির জন্য ঘটনাস্থলে অবস্থান করছিল মনির।

 

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দ্রগঞ্জ থানায় র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ২০১২ সালে নোয়াখালী জেলা কারাগার থেকে লক্ষ্মীপুর কোর্টে মামলার হাজিরা দিতে নেওয়ার সময় চন্দ্রগঞ্জে স্কর্ট পুলিশের হাত থেকে পালিয়ে যায় দুর্ধর্ষ সন্ত্রাসী কামরুল বাহিনীর প্রধান কামরুল। সেই কামরুল বাহিনীর কামরুলের ছোট ভাই মনির হোসেন মনু।

 

Related Articles

Back to top button