Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

রামগড়ে বিএনপির অবরোধ ঠেকাতে আওয়ামীলীগের বিক্ষোভ-মিছিল

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় ,খাগড়াছড়ি : খাগড়াছড়িতে বিএনপির ডাকে ২৪ ঘন্টার সড়ক অবরোধ কর্মসূচি ঠেকাতে রামগড়ের রাজপথে সক্রিয় অবস্থান ছিল আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

মঙ্গলবার (৭ জুন ২০২২) সকালে আওয়ামীলীগের নেতাকর্মীদের তৎপরতার কারণে রামগড়ের কোথাও অবরোধ পালিত হয়নি। বিএনপির অবরোধ কর্মসূচির প্রতিবাদে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীরের নেতৃত্বে পৌর শহরে বিএনপির অববোধ বিরোধী বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতাকর্মীরা। পরে বিপুল সংখ্যক মোটরসাইকেল নিয়ে সকাল থেকে রামগড়- খাগড়াছড়ি প্রধান সড়ক ছাড়াও উপজেলার বিভিন্ন সড়কে মজড়া দেয় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম – প্রদেশ ত্রিপুরা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর মোঃ আহসান উল্লাহ, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমেদ, যুবলীগ নেতা খাজা নাজিম উদ্দীন, সমুন বড়ুয়া, কাজী শিমুল, নাসির উদ্দিন, পৌরসভার কাউন্সিলর আবদুল হক, জিয়াউল হক জিয়া, ছাত্রলীগের নেতা আনোয়ার জাহিদ ছোটন, নাইম হোসেন নয়ন, আনোয়ার হোসেন চৌধুরী, আরাফাত হোসেন সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button