Breakingখেলাধুলাপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিসারাদেশ

রাঙ্গামাটি জেলা প্রশাসক গোল্ডকাপে সদর উপজেলা চ্যাম্পিয়ান

চেঙ্গী দর্পন , স্টাফ রিপোর্টার, রাঙ্গামাটি :

রাঙ্গামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টর্নামেন্টের চ্যাম্পিয়ান হয়েছে রাঙ্গামাটি সদর উপজেলা।

 

১৯ মার্চ রবিবার বিকালে রাঙ্গামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে ফাইনাল খেলায় বিলাইছড়ি উপজেলাকে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে সদর উপজেলা।খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।


এ সময় রাঙ্গামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইতমাজ উদ্দিন এনডিসি পিএসসি, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মারুফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার প্রধান অতিথির বক্তব্যে বলেন, খেলোয়াড় তৈরীতে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থাকে আরো বেশী টুর্নামেন্টের আয়োজন করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্রীড়া মোদী তাই প্রতিটি স্কুল পর্যায় থেকে খেলোয়াড় তৈরী করতে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। এই টুর্নামেন্ট গুলো থেকে আজ অনেক খেলোযাড় উঠে আসছে। তারই কৃতিত্ব হচ্ছে রাঙ্গামাটি রূপনা চাকমা, ঋতুপর্না চাকমা সহ অন্যান্য খেলোয়াড়রা। তিনি বলেন, রাঙ্গামাটি জেলার খেলোয়াড়দের জন্য একটি হোস্টেল চালু করার ও ঘোষণা দেন এবং রাঙ্গামাটি স্টেডিয়ামের অসমাপ্ত গ্যালারীর কাজ কররে দেয়ার প্রতিশ্রæতি প্রদান করেন।

গত ১২ মার্চ উদ্বোধনের মধ্যে দিয়ে টুর্নামেন্ট শুরু হয়। রাঙ্গামাটির ১০ টি উপজেলা দল গোল্ডকাপ ফুটবলে অংশ গ্রহণ করেন।

Related Articles

Back to top button