Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

মিরসরাইয়ে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মিরসরাই , চট্টগ্রাম  :
মিরসরাই অস্ত্র-গুলিসহ আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

পুলিশ সুত্রে জানা যায়, ২২ সেপ্টেম্বর ২০২৩ শনিবার রাতের প্রথম প্রহরে উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়নের কল ঘর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতিতে কালে তাদের আটক করা হয়।

 

গ্রেফতার ডাকাতরা হলো চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার বারআউলিয়া ইউনিয়নের দক্ষিণ ঘোড়ামারা এলাকার চুল্লু ফকির বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে মোস্তফা কামাল প্রকাশ রাজু (২২), বারবকুণ্ড ইউনিয়নের উত্তর মাহমুদাবাদ এলাকার আলী আহম্মেদ কেরানী বাড়ির মৃত রফিকুল ইসলামের ছেলে মো. ইকবাল হোসেন (২৭), নতুন পাড়া এলাকার আব্দুর রহমানের বাড়ির আব্দুল হান্নান লের বাড়ির সাজ্জাদ হোসেন (১৯) ও সোনালী পাড়া এলাকার খোকনের বাড়ির আবুল কালামের ছেলে আল আমিন প্রকাশ আব্বাছ (২২)। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান (আগ্নেয়াস্ত্র) ,২ রাউন্ড গুলিসহ লোহার তৈরি নিরেট পাইপ, লোহার রড, ছোরা , লোহার পাইপ ও বিভিন্ন কোম্পানীর ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। এ সময় কয়েকজন পালিয়ে যায়।

 

 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন বলেন, শুক্রবার দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পাইয়ে ১০/১২ জনের একটি ডাকাত দল খৈয়াছরা ইউনিয়নের কলঘর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মুখী অংশে বিভিন্ন গাড়ি থামিয়ে ডাকাতির উদ্দেশ্য অস্ত্রশস্ত্র সহ নিয়ে একত্রিত হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে অস্ত্র ও গুলিসহ ৪ জনকে আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি-অটোরিক্সা জব্দ করা হয়।

 

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা মিরসরাই থানার চিহ্নিত ডাকাত ইমরান ও রুবেল এর নেতৃত্বে আরো ৫/৬ জনের সহযোগিতায় ডাকাতি করার জন্য ঘটনা স্থলে একত্রিত হয়েছিলো। তারা সকলে আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা ও ডাকাতির মামলা হয়েছে।

Related Articles

Back to top button