Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানরাজনীতিসারাদেশ

মানুষের ভাগ্য বদলে কাজ করে যাব -বীর বাহাদুর

চেঙ্গী দর্পন প্রতিবেদক, আলীকদম ,বান্দরবান : যে দেশের পররাষ্ট্র মন্ত্রী বলেছিল বাংলাদেশ তলা বিহীন ঝুড়ি। সে দেশের রাষ্ট্র প্রধান বলে উন্নয়ন কিভাবে করতে হয় শেখ হাসিনার বাংলাদেশ থেকে শিখে আসো। এত উন্নয়নের পর বিএনপি বলে এগুলো আওয়ামীলীগ সরকারের বাপের টাকায় উন্নয়ন করছে না, উন্নয়ন করছে জনগণের টাকায়। তোমরাও ক্ষমতায় ছিলে কি করেছো ? উন্নয়ন নামে নিজেদের পকেট ভারী করেছো। তোমাদের পকেটে নেওয়া টাকা গুলো জনগণের টাকা ছিল না ?

 

শুক্রবার (১০ মার্চ) পৌরসভাস্থ বীর বাহাদুর কানন সহ বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী আরও বলেন, লামায় উন্নয়ন হচ্ছে, মানুষের ভাগ্যের পরিবর্তনে আমি কাজ করছি, করে যাব।

 

পৌর মেয়র জহিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, জেলার স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ লুৎফুর রহমান,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, নির্বাহী কর্মকর্তা মোস্তফা জাবেদ কায়সার, লামা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মারমা সহ জেলা -উপজেলার সরকারি বেসরকারি কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button