Breakingঅপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিক ছড়িতে চোলাই মদ ও ইয়াবা উদ্ধার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকছড়ি ,খাগড়াছড়ি :
জেলার মানিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযানে উপজেলার জামতলা ও বাজার এলাকা থেকে ৬১ লিটার দেশীয় চোলাই মদ সহ দুই নারী ও ২১পিস ইয়াবা সহ এক যুবককে আটক করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য আাইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে , মাদক ও সন্ত্রাস দমনের নিয়মিত অভিযানে থানার উপ-পরিদর্শক সুমন কান্তি নাথ ও সঙ্গীয় ফোর্সগন সোমবার বিকালে উপজেলার জামতলা এলাকায় সমতলে পাচারকালে ৬১ লিটার দেশীয় চোলাই মদ সহ পাচারকারী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাববইন্যা ছড়া গ্রামের উত্তম ত্রিপুরার স্ত্রী নারী ক্রানু ছিং মারমা (২৬) ও বান্দরবান সদর উপজেলার কলমপতি ইউনিয়নের আথুইশৈ মারমার স্ত্রী পুওয়াইমা মারমা (৪০) কে আটক করেন।


অন্যদিকে রাত সাড়ে ১১টায় উপজেলা সদর মানিকছড়ি বাজারস্থ “ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথের সামনে থেকে মানিকছড়ির ভুঁইয়া টিলার বসিন্দা মো.ইউনুচ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সুমন হোসেন (১৯) কে ২১পিস ইয়াবা সহ আটক করা হয়।

 

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ৬১ লিটার চোলাই মদ সহ দুই নারী ব্যবসায়ী ও ২১ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ৩ অক্টোবর ২০২৩ মঙ্গলবার সকালে আদালতে মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Back to top button