অপরাধখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

মানিকছড়িতে ব্যবসায়ী বাড়ী ফেরার পথে ছিনতাইয়ের কবলে

চেঙ্গী দর্পন প্রতিবেদক,, মানিকছড়ি , খাগড়াছড়ি :
জেলার মানিকছড়িতে উপজাতীয় সন্ত্রাসীরা অস্ত্রের মুখে বিকাশ ও মুদি ব্যবসায়ীকে গাছের সঙ্গে বেঁধে প্রায় দুই লক্ষ টাকা সহ সাথে থাকা বিকাশ, নগদ, রিচার্জের মোবাইল ছিনতাই করে নিয়ে যায় বলে জানা যায়।

 

২৬ এপ্রিল বুধবার দিবাগত রাত ১০ ঘটিকায় মানিকছড়ি উপজেলার ঘোষাই মন্দিরের সামনে থেকে উপজাতীয় সন্ত্রাসীরা অস্ত্রের মুখে বিকাশ ও মুদি দোকানদার ভুবন(৪০) কে অপহরণ করে নিয়ে তুলে নিয়ে গাছের সঙ্গে বেঁধে প্রায় দুই লক্ষ টাকা সহ সাথে থাকা বিকাশ, নগদ, রিচার্জের মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

 

তাহার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সংবাদ পেয়ে মানিকছড়ি থানা পুলিশের একটিদল এস আই আওলাদের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে উক্ত ব্যক্তি কে রাত বারোটায় উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

 

সুত্র জানায় , ভুবন কুমার নাথ মানিকছড়ি উপজেলার গিরি মৈত্রী সরকারি কলেজের পাশে ধর্মঘর নামক স্থানের বিকাশ ও মুদি দোকানদার। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা অশ্রের মুখে জীম্মি করে তুলে নিয়ে নির্জন স্থানে গাছের সঙ্গে বেঁধে সঙ্গে থাকা বিকাশ ব্যবসার টাকা ছিনতাই করে নিয়ে যায় ।

ভুবন কুমার নাথ গচ্ছাবিল নাথপাড়া এলাকার জুন্নু কুমার নাথের ছেলে বলেন, সন্ত্রাসীরা ৫-৬ জন ছিলো এবং তাদের সকরে মুখ বাঁধা থাকার কারনে কাউকে চিনতে পারেননি।

Related Articles

Back to top button