Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় বেগুন খেতে গাঁজা চাষ

চেঙ্গী দর্পন প্রতিবেদক , আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : বৃদ্ধ শহীদ মিয়া একজন কৃষক। দিনের বেশির ভাগ সময়ই তিনি খেতে কাটান। কিন্তু কে জানত শহীদ মিয়া বেগুন চাষের আড়ালে গাঁজা চাষ করছেন। অবশেসে ফাঁস হলো সেই গুমর।


বৃহস্পতিবার (১৮ ফেব্রæয়ারি) দুপুরে পুলিশ গাঁজা গাছসহ শহীদ মিয়াকে (৬৫) আটক করে। আটক শহীদ মিয়া উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের উত্তর নোয়ামোড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে।

থানার সাব ইন্সপেক্টের (এসআই) জসিম উদ্দিন জানায়, গ্রামবাসীর অভিযোগ পেয়ে তিনি উত্তর নোয়ামোড়া গ্রামে ছুটে যান। তিনি সেখানের বেগুন খেতে একটি গাঁজা গাজ শনাক্ত করেন। পরে তিনি গাছসহ খেতের মালিক শহীদ মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।


তবে শহীদ মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, ভালো ফলনের আশায় তিনি সব সময়ই খেতে বেশি সময় কাটান। কখন যে বেগুন গাছের আড়ালে একটি গাঁজা গাছ গজিয়ে উঠেছে তিনি বুঝতে পারেননি। মনে হয় এটি বিচি থেকে গজিয়েছে। তিনি আরো জানান, গাঁজা সেবন তো দুরের কথা তিনি জীবনে কখনো ধুমপান পর্যন্ত করেনি।


বিকালে পুলিশ গাঁজা গাছসহ শহীদ মিয়াকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নূরে এ আলম তকে এক হাজার টাকা জরিমানা করে ।

Related Articles

Back to top button