Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

বোয়ালমারীতে নাশকতা চেষ্টার অভিযোগে করা মামলায় ছয় জনকে আদালতে প্রেরণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে নাশকতা চেষ্টার অভিযোগে মামলা হয়েছে।

০১ মার্চ ২০২২ মঙ্গলবার দুপুরে মামলার পরে গ্রেফতারকৃত ছয়জনকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. বাশার উদ্দিন।

জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামে সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যকার মতবিরোধ সম্প্রতি সহিংসতায় রূপ নেয়। এর জেরে গত ১৬ ফেব্রুয়ারি এলাকার সংখ্যালঘু কৃষক প্রহলাদ সিকদারের পেঁয়াজের ক্ষেত রাতের আঁধারে নষ্ট এবং অপর সংখ্যালঘু অরুণ চন্দ্রের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরই ধারাবাহিকতায় গত ২৬ ফেব্রুয়ারি প্রহলাদ সিকদার এবং ২৭ ফেব্রুয়ারি গভীর রাতে মো. মজিবর শেখের বসত ঘরের পাশে স্তূপকৃত খড়ের বিচালিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসব ঘটনায় ভুক্তভোগীরা বোয়ালমারী থানায় পৃথক লিখিত অভিযোগ করেন।

এর প্রেক্ষিতে আইন শৃঙ্খলার যাতে অবনতি না ঘটে সেজন্য জিজ্ঞাসাবাদের জন্য সোমবার দিবাগত রাতে বিবাদমান দুই গ্রুপের নয় জনকে আটক করে থানা পুলিশ। পরে প্রহলাদ সিকদার বাদি হয়ে অজ্ঞাতনামা আসামীদের নামে মামলা করেন। পুলিশ আটক কৃতদের মধ্যে থেকে এনামুল মোল্যা, উকিল, মতিয়ার সরদার, শহিদুল, আমীর এবং ইব্রাহীমকে মঙ্গলবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। এ ছাড়া সাতৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, ইউনিয়ন বিএনপির সভাপতি জাকির হোসেন টিয়াই এবং জনৈক রুবেলকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে।

Related Articles

Back to top button