Breakingদুর্ঘটনাপার্বত্য অঞ্চলবান্দরবানশীর্ষ সংবাদসারাদেশ

বান্দরবানে পাহাড়ে খাদে পড়ে এক সেনা সদস্য নিহত ,আহত ৩

চেঙ্গী দর্পন প্রতিবেদক,থানচি, বান্দরবান :
বান্দরবানে আলিকদম থানচি সড়কে সেনা বাহিনীর একটি জীপগাড়ি পাহাড়ে গভীর খাদে পড়ে এক সেনা সদস্য নিহত, গুরুতর আহত হয়েছে ৩ জন।

মঙ্গলবার ১৭ আগষ্ট ২০২২ বিকালে থানচি হেডম্যান পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে থানচি হেডম্যান পাড়াবাসী, পুলিশ,ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার থানচি স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। নিহত সেনা সদস্য শিমুল ও কর্পোরাল প্রবীর,ইব্রাহীম, ফরহাদ আহত হয়েছে।

জানা যায়, সেনা বাহিনীর ১৬ ইসিবি ১টি মােইক্রো ও ১টি জীপ গাড়ি আলিকদম টিংকো পাড়া ক্যাম্প থেকে থানচি নাইন্দারী পাড়া ক্যাম্পের উদ্যেশে যাওয়া সময় থানচি উপজেলা সদর হতে দুই কিলোমিটার দুরত্বে থানচি হেডম্যান পাড়া এলাকায় পাহাড়ের গভীর খাদে পড়ে ডুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই সেনা সদস্য শিমুল মারা যায়।

দুর্ঘটনায় আক্রান্তদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা: আবুল মনসুর, থানা ভারপ্রাাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান অংপ্রু ম্রো, সাংবাদিক মংবোওয়াংচিং মারমা অনুপম, শহিদুল ইসলাম শহিদ দুর্ঘটনাস্থলে পৌছান।

থানচি স্বাস্থ্য কমপ্লেক্স’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, আহত ৩ জনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক । তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার জেলা রামু সেনাবাহিনী মেডিকেল হাসপাতালে (সিএমএস) হেলিকপ্টার যোগে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button