Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,পানছড়ি,খাগড়াছড়ি  :
জেলার পানছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি যথা যোগ্য মর্যাদা ও উৎসবের আমেজে উদযাপন করা হয়েছে।

 

২৮ মে ২০২৩ রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে শিশু কিশোরদের নিয়ে চিত্রাংকন কুইজ প্রতিযোগীতা,আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজের সভাপতিত্বে সভার অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন রশীদ, প্রানী সম্পদ কর্মকর্তা ডাক্তার সমাপন চাকমা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কফিল উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা আলী আহাম্মদ, উপজেলা শিল্পকলা একাডেমি -র সাধারণ সম্পাদক ও পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, প্রশাসনিক কর্মকর্তাগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ ছাত্র ছাত্রী ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা , মহান মুক্তিযুদ্ধ,স্বাধীনতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর স্মুতিচারণ করেন। এছাড়াও বিভিন্ন মসজিদ -মাদরাসা ও ধর্মীয় উপসানালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়।

Related Articles

Back to top button