Breakingখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পাহাড়ের দূর্গম এলাকায় সেনাবাহিনীর ফ্রি- চিকিৎসা সেবা প্রদান

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,পানছড়ি , খাগড়াছড়ি : পানছড়ি উপজেলার ২নং চেংগী ইউপির দূর্গম তারাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

২৩ ’মার্চ, ২০২২ বুধবার সকালে খাগড়াছড়ি রিজিয়নের সদর জোনের আয়োজনে ৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের সহযেগিতায় এই চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন সম্প্রদায়ের প্রায় ছয় শতাধিক নারী-পুরুষ সেবা গ্রহন করেন। খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম এই কর্মসূচী পরিদর্শন করেন এবং তিন’জন শারিরীক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন ,বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে শান্তি আনয়নে কাজ করে যাচ্ছে। দুর্গম অঞ্চলের চিকিৎসা সেবা ,অসহায় দুস্থদের সহায়তা করা সহ আপনাদের সুখে-দু:খে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।।

অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে: কর্ণেল সাইফুল ইসলাম সুমন, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসান, পানছড়ি সাব জোন কমান্ডার মেজর জোবায়ের মাহমুদ , সাবেক ইউপি চেয়ারম্যান কালা চাঁদ চাকমা, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব সহ স্থানীয় জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

Related Articles

Back to top button