Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়ির সন্তান অষ্ট্রেলিয়া কেন্দ্রীয় সরকারের নির্বাহীকে সংবর্ধনা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি, খাগড়াছড়ি  :
জেলার পানছড়ির কুড়াদিয়ার সন্তান অষ্ট্রেলিয়া কেন্দ্রীয় সরকারের নির্বাহী ও টেরিটরি রাজ্য সরকারের যুব বিষয়ক উপদেষ্টা কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

১৭ জানুয়ারী ২০২৩ মঙ্গলবার সকালে নালকাটা উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লতিবান ইউপি চেয়ারম্যান ভুমিধর রোয়াজার সভাপতিত্বে সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে খগেশ্বর ত্রিপুরা , নালকাটা উচ্চ বিদ্যালয় ও পানছড়ি মডেল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি উপস্থিত ছিলেন।

 

উচিং মারমা ও প্রিয়সি চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের কুড়াদিয়াছড়া গ্রামের কৃতি সন্তান অষ্ট্রেলিয়া প্রবাসি ও অষ্ট্রেলিয়া কেন্দ্রিয় সরকারের নির্বাহি অভিলাষ ত্রিপুরা ও তার কন্যা অষ্ট্রেলিয়া টেরিটরি রাজ্য সরকারের যুব বিষয়ক উপদেষ্টা নাইরুং ত্রিপুরাকে ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন।

 

এসময় অন্যান্যদের মধ্যে অষ্ট্রেলিয়া কেন্দ্রিয় সরকারের নির্বাহি অভিলাষ ত্রিপুরার স্ত্রী রাজশ্রী বড়ুয়া ,নালকাটা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শান্তি রঞ্জন চাকমা, প্রধান শিক্ষক আনিস দত্ত চাকমা,মংশি মারমা, জেলা কার্বারী এসোসিয়েশানের সম্পাদক হেমরঞ্জন কার্বারী, অধ্যক্ষ সবিনয় চাকমা,অসিম চাকমা, চাইথোয়াই মারমা , ত্রিপুরা যুব কল্যান সংসদের সভাপতি ইন্দজিত ত্রিপুরা, সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button