Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়িতে সমাজ সেবা কর্তৃক সুদ মুক্ত ঋন বিতরন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি , খাগড়াছড়ি  :
জেলার পানছড়িতে উপজেলা সমাজ সেবা কার্যালয় কর্তৃক ৬৫ জন উপকার ভোগীর মাঝে পল্লী সমাজ সেবা কার্যক্রম, পল্লী মাতৃ কেন্দ্র কার্যক্রম ও প্রতিবন্ধী ব্যক্তিদের পুনর্বাসনের জন্য সুদ মুক্ত ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়।

১৭ মে ২০২৩ বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ এ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

উপজেলা সমাজ সেবা সুত্র জানায়, পল্লী সমাজ সেবার ক্ষুদ্র ঋণ প্রকল্প ২টি গ্রামে ২ লক্ষ টাকা, পুন বিনিয়োগ ৮ টি প্রকল্প ৮ লক্ষ ৭০ হাজার টাকা, মাতৃ কেন্দ্রে ক্ষুদ্র ঋণ বিনিয়োগ ২ লক্ষ ৫ হাজার টাকা, পুনঃ বিনিয়োগ ৩ টি প্রকল্পে ৩ লক্ষ ৯৯ হাজার পাঁচ শত টাকা, উন্নয়ন প্রকল্পে ষাট হাজার টাকা, ও একটি গ্রামে ৬ষ্ঠ পর্বে ৪০ হাজার টাকা এবং প্রতিবন্ধী বিনিয়োগে ৪৭ হাজার টাকা। উপকার ভোগী মোট ৬৫ জন ব্যক্তিকে ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়।

ভিকটিম সাপোর্ট সেন্টারের সেবা সম্পর্কে সকলকে অবহিত করেন ওসি হারুন রশিদ

এ সময় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন রশিদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শামছুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা বড়ুয়া, প্রেস ক্লাবের সভাপতি জয় নাথ দেব, ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, আহির উদ্দিন, আনন্দ জয় চাকমা, প্রশাসনিক কর্মকর্তাগন , বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গন্যমান্য ব্যক্তি বর্গ সহ সুবিধা ভোগীগন উপস্থিত ছিলেন।

 

ঋন বিতরণের পূর্বে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন রশিদ সহিংসতার শিকার নারী ও শিশুদের জন্য থানায় সেবা প্রদান কারী ভিকটিম সাপোর্ট সেন্টারের সেবা সম্পর্কে সকলকে অবহিত করেন।

Related Articles

Back to top button