Breakingখাগড়াছড়িখেলাধুলাচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল কাপের ফাইনাল অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি, খাগড়াছড়ি : জেলার পানছড়িতে এক বর্নিল আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল কাপের স্বপ্নের ফাইনাল।

২৩ জুন বুধবার সকাল সাড়ে নয়টা থেকে উপজেলা পরিষদ মাঠে বালিকা দল দিয়েই শুরু হয় প্রথম ফাইনাল খেলা । এতে বড় পানছড়ি উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল দূর্গামনি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

সকাল এগারটা থেকে শুরু হয় বালকদের লড়াই। খেলায় পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় লোগাং করল্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিল।

উপজেলা শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমার সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেন। অন্যান্যদের মধ্যে পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনচারুল করিম, সহকারি শিক্ষা অফিসার এডিন চাকমা ও সঞ্চয়ন চাকমা , উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

উক্ত খেলার সৌন্দর্য বর্ধনে স্বরতরী শিল্পী গোষ্ঠীর সদস্যরা নৃত্য পরিবেশন করে। এ সময় দর্শকদের হাজারো করতালিতে মাঠ মুখরিত ছিলো ।

Related Articles

Back to top button