Breakingখাগড়াছড়িখেলাধুলাপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি, খাগড়াছড়ি : জেলার পানছড়িতে লোগাং বিজিবি জোনের উদ্যোগে স্থানীয় খেলোয়াড়দের নিয়ে আয়োজিত জোন কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে ।

২২ মে রবিবার বিকালে ৩ বিজিবি জোন হেড কোয়ার্টার মাঠে লোগাং জোন অধিনায়ক লেঃ কর্নেল রুবায়েত আলম, পিএসসি জোন কাপের ম্যাচ শুভ উদ্বোধন করেন।

উদ্ভোধন কালে জোন অধিনায়ক বলেন,শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন” এই মূলমন্ত্রকে সামনে রেখে নিরাপত্তা বাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে তাদের পেশাগত দায়িত্ব পালন করে আসছে। এ প্রক্রিয়ায় স্থানীয় জনগোষ্ঠীকে উৎসাহ উদ্দীপনা প্রদানের মাধ্যমে বিভিন্ন খেলাধূলা ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত করার প্রয়াস দীর্ঘ দিনের পুরানো। এরই ধারাবাহিকতায় পার্বত্য এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে লোগাং জোন (৩ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর আয়োজন করা হয়েছে। খেলাধুলা পারস্পারিক সম্পর্ক উন্নয়ন, সহযোগিতা বৃদ্ধি, সহমর্মিতা ও একতাবদ্ধ হওয়ার শিক্ষা দেয়।

এতে উপজেলার পাইলট ফার্ম বন্ধু একাদশ, হিল পাওয়ার স্পোর্টস ক্লাব, মোহাম্মদপুর ইয়াং স্টার ক্লাব, ফাতেমা নগর মেঘনা যুব কল্যাণ ক্লাব, দম দম স্পোর্টিং ক্লাব, স্বপ্নসিঁড়ি পুজগাং একাদশ, ফেন্ডস একাদশ এবং যদাবল একাদশ অংশগ্রহণ করে।

এ সময় উপ অধিনায়ক মেজর মোঃ জাহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, আনন্দ জয় চাকমা , উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক শাহজাহান কবির সাজু সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button