Breakingখাগড়াছড়িজাতীয়পার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে জন শুমারি ও গৃহগণনা কমিটির সভা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি : খাগড়াছড়ির পানছড়িতে জনশুমারি ও গৃহগণনা ২০২২ সুষ্ঠভাবে বাস্তবায়নের লক্ষ্যে, উপজেলা স্থায়ী শুমারি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ মে ২০২২ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন ,মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম, উপজেলা পরিসংখ্যান অফিসার কমলেন্দু চাকমা, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, আনন্দ জয় চাকমা, আহির উদ্দিন, জয় কুমার চাকমা, ভুমিধর রোয়াজা সহ সরকারী কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ্য ,পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগাধীন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্পের আওতায়, প্রথম ডিজিটাল – ৬ষ্ঠ জন শুমারি ও গৃহ গণনা ২০২২” আগামী ১৫-২১ জুনের মধ্যে সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে এই সভা সম্পন্ন হয়।

Related Articles

Back to top button