Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি : জেলার পানছড়িতে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব- ঐতিহ্য- সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

৪ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার প্রত্যুষে দিবসটি উপলক্ষে পানছড়ি উপজেলা ছাত্রলীগ এর উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ,আলোচনা সভা, কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের পানছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক নাজমুল হোসেনের সঞ্চালনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উত্তম কুমার দেব যুগ্ন সাধারণ সম্পাদক পানছড়ি উপজেলা আওয়ামীলীগ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৪৮ সালের ৪ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। ৭৪ বছরে ছাত্রলীগ প্রতিটি গনতান্ত্রিক ও প্রগতিশীল সংগ্রামের ইতিহাস । ইতিহাসের বাঁকে বাঁকে বিভিন্ন পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরাই জাতীয় রাজনীতিতে এসে নেতৃত্ব দিয়েছেন এবং এখনো দিয়ে যাচ্ছেন। আমরা মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। গৌরব- ঐতিহ্য- সংগ্রাম ও সাফল্যের ছাত্রলীগের পক্ষ থেকে ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অন্যান্যদের মধ্যে পানছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি পানছড়ি উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নিখিল চৌধূরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুব্রত চাকমা , উল্টাছড়ি ইউপি আওয়ামীলীগের সভাপতি আহির উদ্দিন, উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল প্রমুখ সহ উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের সভাপতি ও সম্পাদক সহ নেতাকর্মী গন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button