খাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

পানছড়িতে উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা ও বাজার নবনির্বাচিত  কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক , পানছড়ি ,খাগড়াছড়ি  :
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার অনজন দাশ এর বিদায় সংবর্ধনা ও নবনির্বাচিত বাজার উন্নয়ন কমিটির সদস্যবৃন্দদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

১৮ এপ্রিল ২০২৪ ,বৃহস্পতিবার রাত ৮ টার সময় পানছড়ি বাজার এর মিডল পয়েন্টে বাজার উন্নয়ন কমিটির আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

 

পানছড়ি বাজার উন্নয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক শাজাহান কবির শাজুর সঞ্চালনায় ও সভাপতি উত্তম দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার অনজন দাশ। এতে স্বাগত বক্তব্য রাখেন বাজার উন্নয়ন কমিটির উপদেষ্টা সদস্য ও ইউপি সদস্য আসিফ করিম।

 

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, বাজার চৌধুরী ও ২৪২ নং পুজগাঙ মৌজার হেডম্যান ইখিন চৌধুরী ,বাজার উন্নয়ন কমিটির সাবেক সভাপতি হেদায়েত আলী তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী জয় প্রসাদ দেব।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাজার উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবদুল্লাহ, অর্থ সম্পাদক আলমগীর হোসেন,প্রবীণ মুরব্বি ও উপদেষ্টা মন্ডলির সদস্য আমিন শরিফ সহ বাজার উন্নয়ন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

 

এতে বক্তারা উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার অনজন দাশ এর সাফল্য কামনা করেন এবং পানছড়ি উপজেলার এই প্রাচীন বাজারকে একটি স্মার্ট বাজার হিসেবে গড়ে তোলার জন্য আশাবাদ ব্যক্ত করেন।

Related Articles

Back to top button