Breakingখাগড়াছড়িচট্টগ্রাম অঞ্চলপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

নিত্য পণ্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়িতে যুব দলের বিক্ষোভ

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি : ভোজ্য তেল-চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়ি সদরস্থ কলাবাগান রোডে নেতাকর্মীদের অংশগ্রহণে বিক্ষোভ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা যুব দল।

রবিবার (১৩ মার্চ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা যব দলের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনটির জেলা সভাপতি মাহবুব আলম সবুজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি, কেন্দীয় বিএনপি’র সহ-কর্মসংস্থান বিষক সম্পাদক, সাবেক এমপি ওয়াদুদ ভুঁইয়া।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব দলের সিনিয়র সহ-সভাপতি, মোরতাজুল করিম বাদরু, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আবছার, কেন্দীয় যুব দলের সহ-সভাপতি মোশাররফ হোসেন দীপ্তী, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবদুর রফ রাজা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতিতে মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছে। সরকারের মন্ত্রীরাও এখন কিছুটা নমনীয় সুরে স্বীকার করছেন যে জিনিসপত্রের দাম বেসামাল। তাঁরা সামাল দিতে পারছেন না সিন্ডিকেটের দৌরাত্ম্যে। এই সিন্ডিকেট কারা? এই সরকারই গ্যাসের দাম দ্বিগুণের বেশি বাড়ানোর প্রস্তাব করেছে। নিজেদের পোষ্য কিছু লোককে ব্যবসা দেওয়ার নামে তারা তেল ভিত্তিক যে কুইক রেন্টাল প্রকল্পগুলো বানিয়েছিল, সেগুলোর মাধ্যমে তাদের পকেট ভরার জন্য।

Related Articles

Back to top button