Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করার আহবানে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

চট্টগ্রাম :
দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে চট্টগ্রামের হাটহাজারীতে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সোমবার (২ অক্টোবর ২০২৩) বিকালে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেন, বিএনপি নির্বাচন বানচাল করে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এরই অংশ হিসেবে তারা তথাকথিত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস-নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই হীন ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে। এক্ষেত্রে আগুন সন্ত্রাসী, খুনি-লুটেরাদের কোনো ছাড় দেয়া হবেনা। এদেশে স্বাধীনতাবিরোধী অপশক্তিকে আর মাথা তুলতে দেওয়া হবে না। তিনি বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের স্বাধীনতা চায়নি, যারা পচাঁত্তরে বঙ্গবন্ধুকে হত্যার মদদ যুগিয়েছে তারাই বাংলাদেশের ঈর্ষণীয় উন্নয়ন অগ্রগতি সহ্য করতে না পেরে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বঙ্গবন্ধু কন্যা কোনো দেশী-বিদেশী অপশক্তির রক্ত চক্ষুকে ভয় পায় না। জনগণের শক্তিতে ভর করে জননেত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র নস্যাত করে দেবে।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সিরাজউদ্দৌল্লাহ চৌধুরী, জসীম উদ্দিন শাহ, জাফর আহমদ, মো. নূর খাঁন, দিদারুল আলম বাবুল, জেলা যুবলীগ সভাপতি রাশেদুল আলম, মহিলা আওয়ামী লীগ সভাপতি দিলোয়ারা ইউসুফ প্রমূখ। উপজেলার মীরেরহাট থেকে এম এ সালামের নেতৃত্বে হাজার হাজার দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ গণ মিছিলে অংশ নেন।

Related Articles

Back to top button