Breakingপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

থানচিতে শ্রেষ্ঠ ৩ জয়িতা পেল রোকেয়া সম্মাননা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, থানচি ,বান্দরবান : জয়িতা অম্বেষনে বাংলাদেশ শীর্ষক কর্মসুচির আওতায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বান্দরবানে থানচি উপজেলা শ্রেষ্ঠ ৩ জন জয়িতাকে সম্মাননা প্রদান করেছে ।

 

বলিপাড়া ইউনিয়নের সফল জননী নারী সুচন্দা চাকমা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী থানচি সদর ইউনিয়নের মাচ ওয়াই মার্মা ও একই ইউনিয়নের হ্লা হ্লা কি মার্মা পেয়েছেন নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে নতুন জীবন গড়েছেন যে নারী ও সফল সমাজ উন্নয়নে জয়িতা সম্মাননা। থানচি উপজেলা নির্বাহি কর্মকর্তা ইউএনও মুহা: আবুল মনসুর জয়িতাদের উত্তরীয় পরিয়ে দেন এবং ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

 

৯ ডিসেম্বর ২০২২ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি”প্রতিপাদ্যে আজ শুক্রবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনের উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা: আবুল মনসুর ।

অন্যান্যের মধ্যে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর বেগম,সমাজ সেবা কর্মকর্তা পারভেজ ভূইয়া, আবাসিক চিকিৎসক ডা: রায়হানুল কাদের, থানা উপসহকারী পরিদর্শক ইয়াসির আরফাত, দুর্নিতি প্রতিরোধ কমিটি সভাপতি সেলিমুর রশীদ ভূইয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button