Breakingখাগড়াছড়িখেলাধুলাপার্বত্য অঞ্চলসারাদেশ

চট্টগ্রাম বিভাগে একশত মিটার দৌড়ে প্রথম স্থান অধিকারী জুনা চাকমা সাইকেল ও ঘড় পেলো

চেঙ্গী দর্পন প্রতিবেদক,  পানছড়ি ,খাগড়াছড়ি  :

দুধুকছড়া গ্রামের জল কুমার চাকমা ও রাঙাবো চাকমার মেয়ে জুনা চাকমা। খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার সীমান্ত সংলগ্ন দুধুকছড়া এলাকার দরিদ্র পরিবারের ঝরাঝীর্ণ ঘরে বসবাস করেও ক্রীড়াঙ্গনে সফলতা রেখেছে । বালিকা দের একশত মিটার দৌড়ে চট্টগ্রাম বিভাগে অধিকার করেছিল প্রথম স্থান। যার হাত ধরে বিভাগীয় পর্যায়ে সুনাম অর্জন করেছে পুরো খাগড়াছড়ি জেলা। জুনা দুধুকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বাড়ি থেকে তার বিদ্যালয়ের দূরত্ব প্রায় তিন কিলোমিটারের অধিক। পায়ে হেঁটে বিদ্যালয়ে আসা-যাওয়া ছিল তার নিত্য রুটিন।

 

ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদানের জন্য উদীয়মান জুনা চাকমা প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও সাইকেল পেলো। পানছড়ি উপজেলা প্রশাসনের এই মহতী উদ্দোগে জুনার মুখে ফুটেছে স্বস্তির হাসি। মা-বাবাও দারুণ খুশী।

 

১৪ নভেম্বর ২০২২ সকাল দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা, সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা, সঞ্চয়ন চাকমা ও দুধুকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) দেব কুমার চাকমা উপস্থিত থেকে জুনার হাতে সাইকেল তুলে দেন।

Related Articles

Back to top button