Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়ি সদর পৌর বিএনপির কাউন্সিলে রাজা সভাপতি ; সম্পাদক নজরুল

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল খাগড়াছড়ি সদর পৌর কাউন্সিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি আঃ রব রাজা, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও মীর হোসাইনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

 

১৮ নভেম্বর ২০২২ শুক্রবার বিকালে পৌর কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর, বেলুন ঊড়িয়ে কাউন্সিল-২০২২ উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া ।

 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদ আলম এর সঞ্চাললনায় সদর পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ এর সভাপতিত্বে সদর পৌর বিএনপির কমিটিতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন, কাউন্সিল-২০২২ এর প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক অনিমেষ চাকমা রিংকু। ১০১ সদস্য বিশিষ্ট খাগড়াছড়ি সদর পৌর বিএনপির কমিটিতে সাবেক পৌর কাউন্সিলর আঃ রব রাজা সভাপতি, মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক ও মীর হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশের কথা উল্লেখ করে আগামী দিনের আন্দোলনের জন্য সকল নেতাকর্মীকে দেশ ও জনগণের স্বার্থে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহবান জানান এবং তিনি সরকারের দুর্নীতি গুম, খুন সহ সকল অবৈধ কর্মকাণ্ডের সমালোচনা করেন।

 

বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিঃ সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি কংচাইরি মাস্টার, মোঃ বেলাল হোসেন, ক্ষেত্র মহন রোয়াজা, সাধারন সম্পাদক এম এন আবছার, যুগ্ম-সম্পাদক এড. আঃ মালেক মিন্টু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, মোঃ আবু তালেব। যুব বিষয়ক সম্পাদক মোঃ মাহাবুব আলম সবুজ , পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল ও পৌর ওয়ার্ড বিএনপির সভাপতি -সম্পাদকগন ।

 

অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির মহিলা দলের সভানেত্রী কুহেলী দেওয়ান মোঃ মফিজুর রহমান, ইব্রাহীম খলিল অশোক মজুমদার, সাগর নোমান, রমজান আলী, বিনোদ আলী কোম্পানী, আহসান উল্লাহ মিলন, আক্তার হোসেন, মোঃ নজরুল ইসলাম, শাহেদ হোসেন সুমন, পারদর্শী বড়ুয়া, রোকন উদ্দিন চৌধুরী, আলমগীর মিয়া, মোঃ রিয়াসাদ, মোজ্জাম্মেল হক, এস এম শাহিন সহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button