Breakingখাগড়াছড়িরাজনীতিসারাদেশ

খাগড়াছড়িতে ছাত্রদলের উপজেলা,পৌর ও কলেজ শাখার ১৯ টি ইউনিটের নতুন কমিটি ঘোষণা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, খাগড়াছড়ি : খাগড়াছড়িতে ছাত্রদলের উপজেলা,পৌর ও কলেজ শাখার ১৯ টি ইউনিটের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা দিয়েছে জেলা ছাত্রদল। জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহেদুল আলম বুধবার ১৯ আগস্ট ২০২০ এ কমিটি গুলোর অনুমোদন দিয়েছেন।

খাগড়াছড়ি পৌর শাখায় নাঈমুল ইসলাম ভুঁইয়া কে আহবায়ক ও মমিনুল ইসলাম মমিনকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট , সদর উপজেলা শাখায় আবদুস সোবহান রাজ কে আহবায়ক ও বেবেতু ত্রিপুরাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট ও খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার আশিকুর রহমান আশিককে আহবায়ক করে ও আব্দুল মান্নানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
দীঘিনালা উপজেলা শাখায় লোকমান হোসেনকে আহবায়ক ও কাজী শাহিন উদ্দিন কে সদস্য সচিব করে ২১ সদস্য ও দীঘিনালা কলেজ শাখায় মোস্তফা কামাল ও খোরশেদ আলমকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।
রামগড় পৌর শাখায় আব্দুর রহিম বিশাল কে আহবায়ক ও শেখ দাউদুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য ও রামগড় উপজেলা শাখায় মুহাম্মদ ইলিয়াছ কে আহবায়ক ও মুক্তার হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।

লক্ষ্মীছড়ি উপজেলা শাখায় উথোয়াসিংহ মারমাকে আহবায়ক ও থিলুঅং মারমাকে সদস্য সচিব ২১ সদস্য বিশিষ্ট দেওয়া হয়।

মহালছড়ি উপজেলা শাখায় হেলাল উদ্দিন কে আহবায়ক ও আশরাফুল শাকিবকে সদস্য সচিব করে ১৮ সদস্য ও মহালছড়ি সরকারি কলেজ শাখায় রবিউল ইসলাম কে আহবায়ক ও শাকিব হোসেনকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।

পানছড়ি উপজেলা শাখায় দিদারুল আলমকে আহবায়ক ও জাকির হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য, পানছড়ি সরকারি কলেজ শাখায় জিয়াউর রহমানকে আহবায়ক করে ও আল আমিন কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।

মানিকছড়ি উপজেলা শাখায় শাহিনুর রহমানকে আহবায়ক ও জহির রায়হান নিরবকে সদস্য সচিব করে ১৭ সদস্য ও মানিকছড়ি কলেজ শাখায় রাকিব হোসেনকে আহবায়ক ও বেল্লাল হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

মাটিরাঙ্গা পৌর শাখায় নূর মোহাম্মদ রাব্বীকে আহবায়ক ও আব্দুর রহমান রানাকে সদস্য সচিব করে ২১ সদস্য, মাটিরাঙ্গা উপজেলা শাখায় আরিফুর রহমান পাটোয়ারী কে আহবায়ক ও নাজিউর রহমান চৌধুরীকে সদস্য সচিব করে ২১ সদস্য, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ শাখায় বাইজিদকে আহবায়ক ও রনি আহম্মেদকে সদস্য সচিব করে ১১ সদস্য, তবলছড়ি গ্রীণহিল কলেজ শাখায় সবুজকে আহবায়ক ও শহিদুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয় ।

গুই মারা উপজেলা শাখায় পারভেজ হোসেনকে আহবায়ক ও আল মামুনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।

আগামী ৬০ দিনের মধ্যে এইসব কমিটিকে ইউনিয়ন,ওয়ার্ড ও বর্ষ কমিটি গঠন পূর্ব জেলা ছাত্রদল বরাবর প্রেরন করতে বলা হয়েছে।

Related Articles

Back to top button